শান্তিগঞ্জে বাস দুর্ঘটনায় ২জন নিহত ও ১০ জন আহত

শান্তিগঞ্জে বাস দুর্ঘটনায় ২জন নিহত ও ১০ জন আহত
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ)+ স্টাফ রিপোর্টারঃ
শান্তিগঞ্জে বাস খাদে পড়ে শিশু কন্যা রূপা(১০) ও টিপু(৩৫) নামক দুইজন নিহত ও ১২ জন আহত হয়েছেন।
থানা ও স্থানীয় সুত্রে বিলম্বে প্রাপ্ত খবরে জানাযায়, ১৪ ই অক্টোবর সকাল ১০ ঘটিকার সময় সুনামগঞ্জ -সিলেট আঞ্চলিক মহাসড়কে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার দামোধরতপী এলাকার নোয়াগাঁও গ্রামের বাসিন্দা স্থানীয় মেম্বার আনোয়ার হোসেন এর বাড়ীর সামনে  সিলেট থেকে দিরাইগামী শুভযাত্রা পরিবহণ নামের একটি যাত্রীবাহী বাস (চট্ট-মেট্রো জ- ১১-০৫৪৮) নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে দিরাই উপজেলার ভাটিপড়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত আলীনগর গ্রাম নিবাসী শমসের আলীর ১০ বছর বয়সী কন্যা সন্তান রূপা বেগম ও একই গ্রাম নিবাসী আঞ্জব আলীর ছেলে টিটু মিয়া (৩৫) ঘটনাস্থলে মৃত্যু বরন করেছেন এবং ১০ জন আহত হয়েছেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশের নিকট হস্তান্তর করে।এবং আহতদের হাসপাতালে প্রেরন করা হয়েছে।
এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ  মো. খালেদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। লাশ উদ্ধার করে জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শ মো. সেলিম বলেন, লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে তাদের আত্মীয় স্বজন আসলে আইনি প্রক্রিয়া শেষ করে তার আত্মীয়ের হাতে লাশ হস্তান্তর করা হবে।

আপনি আরও পড়তে পারেন